নড়িয়ায় পুলিশ কর্মকর্তা বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুরের নড়িয়া থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক আব্দুল কুদ্দুসের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে নড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় ও নড়িয়া থানা মেইনরোড চত্বরে এলাকার ব্যবসায়ী, যুব সমাজ ও স্থানীয়দের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এএসআই আব্দুল কুদ্দুস ২০১৭ আগস্ট নড়িয়া থানায় যোগদানের পর থেকে এলাকার মাদক ব্যবসায়ী, চোরাকারবারি, ডাকাত, সন্ত্রাসী নির্মূলে ব্যাপক সাহসিকতার সাথে ভূমিকা রাখেন। সারাদেশে পুলিশের রদবদলের কারণে ঢাকা ডিআইজি রেঞ্জ তাকে মুন্সিগঞ্জ জেলায় বদলির আদেশ করেন। এ ঘটনা জানাজানির পরে নড়িয়া উপজেলার সাধারণ মানুষ তার বদলি আদেশ বাতিল করার জন্য থানা ঘেরাও করেন ও মানববন্ধন কর্মসূচি করেন।

মানববন্ধন শেষে শরীয়তপুর জেলা পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি, নড়িয়া থানা অফিসার ইনচার্জের হাতে তুলে দেন। নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, নড়িয়া থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস সাহসিকতার সাথে জীবনের ঝুঁকি নিয়ে মাদক সন্ত্রাসী বিভিন্ন কাজে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি মানববন্ধনে সকলকে আস্বাস দিয়ে বলেন এলাকার সাধারণ মানুষের দাবি শরীয়তপুর জেলা পুলিশ সুপার মহোদয় এবং ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান স্যার কে এ বিষয়ে অবহিত করা হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর