বখাটের হাতুড়িপেটার শিকার স্কুলছাত্রীর পাশে মাশরাফি

বখাটের হাতুড়িপেটার শিকার হওয়া স্কুলছাত্রীর পাশে দাঁড়েয়ছেন বাংলাদেশ দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। ওই ছাত্রীর আইনি সহায়তাসহ চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন তারকা খেলোয়াড় ম্যাশ।

শনিবার (২৫ মে) ভোরে লোহাগাড়ায় দুই বখাটের হামলায় আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন এই ছাত্রী। শনিবার রাতেই ছাত্রীর বাবা হামলাকারী দীননাথপাড়ার ওবায়দুর রহমান (২০) ও কাবুল জমাদ্দারের (২৫) বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা করেন।

মাশরাফি এখন বিশ্বকাপের জন্য লন্ডনে অবস্থান করছেন। হামলার খবর শুনে লন্ডন থেকেই বিভিন্ন মাধ্যমে খবর নিয়েছেন তিনি।

মাশরাফির সমাজসেবা বিষয়ক প্রতিনিধি মো. রাসেল বিল্লাহ বলেন, সাংসদের নিজস্ব অর্থায়নে ইতিমধ্যেই ওই ছাত্রীর ওষুধ কিনে দেওয়া হয়েছে এবং বিভিন্ন খাবার দেওয়া হচ্ছে। চিকিৎসার যাবতীয় ব্যয় তিনি বহন করবেন। আইনগত সহায়তার সবকিছুই তিনি করবেন।

এই ছাত্রীর বর্তমান অবস্থা সম্পর্কে নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আ ফ ম মশিউর রহমান বলেন, তার শরীরের বিভিন্ন জায়গায় ব্যথা আছে। সারতে দেরি হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর