৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে মামলায় অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই পুলিশে জালে

ফেনীর সোনাগাজীতে আরিফুল ইসলাম সাকিব নামের এক বখাটে বিয়ের প্রলোভনে কিশোরী প্রেমিকাকে ধর্ষণের পর অন্যকে ফাঁসাতে গিয়ে সাকিব নিজেই ফেঁসে গেলেন পুলিশের জালে।

এ ঘটনায় আরিফুল ইসলাম সাকিবকে গ্রেফতারের পর সোমবার (১৯ অক্টোবর) দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

পুলিশ সূত্র জানায়, সোনাগাজী সদর ইউনিয়নের সুজাপুর এলাকার বাসিন্দা আরিফুল ইসলাম সাকিবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রতিবেশী ৯ম শ্রেণির এক ছাত্রীর সঙ্গ। গত ২৮ আগস্ট ওই ছাত্রীর মা বাড়িতে না থাকায় সাকিব বাড়িতে গিয়ে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেন।

পরবর্তীতে সাকিব ওই ছাত্রীকে দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে কয়েক জনের নাম উল্লেখ করে একটি ভিডিও চিত্র ধারণ করে। পরে সাকিব ওই ভিডিও চিত্র নিয়ে প্রতিপক্ষের নামে থানায় মামলা করতে বলে ওই ছাত্রীকে। এতে ওই ছাত্রী অস্বীকার করলে সাকিব এই ধর্ষণেল ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এতেও কোন কাজ না হওয়ায় কয়েকজন গণমাধ্যম কর্মীর কাছে যায় সাকিব। তখন পুলিশ এ ঘটনা জানতে পেরে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করলে আসল ঘটনা বেরিয়ে আসে।

এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে নির্যাতিতা ওই ছাত্রী। মামলার পর বখাটে সাকিবকে গ্রেফতার করে পুলিশ।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, সোমবার (১৯ অক্টোবর) বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমদের আদালতে ওই ছাত্রীর জবানবন্দি গ্রহণ করা হয়। একইসাথে বখাটে সাকিবকে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর