পাবনায় জামাইকে পিটিয়ে মারলো শ্বশুর বাড়ির লোকজন

পাবনার সুজানগরে শ্বশুর বাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। রোববার দিবাগত রাতে উপজেলার মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাজন হোসেন (৪৫) পাবনা সদর উপজেলার বাংলাবাজার মহল্লার আশরাফ আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর জানায়, রোববার রাত ৮টার দিকে উক্ত রাজন মোটরসাইকেলযোগে শ্বশুর বাড়ি মধুপুর গ্রামে বেড়াতে আসে।

রাত ১১টার দিকে স্ত্রী কামরুন্নাহারের সাথে তার প্রচণ্ড ঝগড়া হয় এবং এক পর্যায়ে সে স্ত্রীকে মারপিট করে। এরই জের ধরে তার শ্বশুর এবং শ্যালকসহ বাড়ির অন্য সদস্যরা তাকে বেধড়ক মারপিট করলে সে মারা যায়। এ অবস্থায় সোমবার ভোর ৫টার দিকে শ্বশুর কায়ুম খান এবং শ্যালক আব্দুর রাজ্জাক উক্ত রাজনকে ভ্যানযোগে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে এবং অসুস্থতার কথা বলে তাকে ডাক্তারদের চিকিৎসা দিতে বলেন। এক পর্যায়ে ডাক্তার তাকে চিকিৎসা দিতে এলে তারা পালিয়ে যায় বলে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সেলিম মোরশেদ জানান।

সুজানগর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে মারপিট দিয়ে হত্যা করা হয়েছে। তবে তদন্তকালে হত্যার বিস্তারিত তথ্য জানা যাবে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের ভ্যান চালক শামীমকে (৩০) গ্রেফতার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর