রিজভীকে সিসিইউ থেকে ক্যাবিনে স্থানান্তর

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন, তার একান্ত সহকারি আরিফুর রহমান তুষার। তিনি বলেন, ‘স্যারকে আজ সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। স্যারের শারীরিক দুবর্লতা এখনো কাটেনি।’

এর আগে গত বৃহস্পতিবার রিজভীর হৃদযন্ত্রে এনজিও গ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, ওনার হৃদযন্ত্রে একটি ব্লক ছিল। সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করা হবে এবং দেখা হবে ব্লকটি আছে কিনা।

গত মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন যোগ দেন রিজভী। কর্মসূচি শেষে নিজের গাড়িতে যাওয়ার পর বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করেন তিনি। পরবর্তীতে তাকে দ্রুত কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত। সেখান থেকে পরে তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর