ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলায় সানজিদাকে হত্যা, ফুফু গ্রেফতার

কুষ্টিয়ায় প্রেমিকের সঙ্গে ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলায় ৬ বছরের শিশু সানজিদা খাতুনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আজ সোমবার ভোরে শিশুটির ফুফু সুমনাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে, এ ঘটনায় ইবি থানায় হত্যা মামলা করেন নিহতের মা রেবেকা খাতুন। নিহত শিশুটি একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। গতকাল রোববার দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। সন্ধ্যার পর তার মরদেহ মেলে একটি পরিত্যক্ত টয়লেটের মেঝেতে।

এলাকাবাসী জানায়, রোববার দুপুরে বাড়ি থেকে বের হয় সানজিদা। এরপর বাড়ি না ফেরায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করেন তার বাবা। সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহ্নিত করে। শিশুটির মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সানজিদার লাশটি মেঝেতে পড়েছিল। তার হাত-পা মোড়ানোসহ মাথা ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জানা গেছে, রোববার ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলায় প্রথমে বিষপান পরে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে সানজিদাকে হত্যা করেন সুমনা খাতুন। এরপর লাশ কাচারি মাঠের পাশে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার একটি পরিত্যক্ত টয়লেটে লুকিয়ে রাখেন।

ইবি থানার ওসি মুস্তাফিজুর রতন জানান, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করেন নিহতের মা। পরে সোমবার ভোরে মামলার প্রধান আসামি সুমনাকে গ্রেফতার করা হয়। তিনি নিজের দোষ স্বীকার করেছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর