দুইতলা থেকে লাফিয়ে সম্ভ্রম রক্ষা কলেজছাত্রীর

এনজিও কর্মকর্তার হাত থেকে সম্ভ্রম বাঁচাতে দুই তলা থেকে লাফিয়ে পড়ল এক কলেজছাত্রী। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে তার মেরুদণ্ডের একটি হার ভেঙ্গে গেছে। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্যা এলাকায় রবিবার (২৬ মে) এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল বলেন, পাকুল্যা-লাউহাটি রোডের পাকুল্যা এলাকায় আব্দুল হকের বাসায় যুগবাণী সমাজ কল্যাণ নামে একটি এনজিও রয়েছে। এই এনজিওর এরিয়া ম্যানেজার মো. তানজিরু হাসান জীবন (৪৫) রবিবার চুকুরিয়া গ্রামের এক কলেজ পড়ুয়া মেয়েকে এনজিওতে চাকরি দেওয়ার প্রলোভনে অফিসে নিয়ে আসে। পরে একটি কক্ষে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করে তানজিরু হাসান জীবন। মেয়েটি নিজেকে রক্ষার জন্য দরজা খুলে দুইতলা থেকে লাফিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।ঘটনার পর ওই এনজিও কর্মকর্তা পালিয়ে যান। বিক্ষুব্ধ এলাকাবাসী এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইলের এএসপি (মির্জাপুর সার্কেল) দীপংকর ঘোষ জানান, ওই এনজিও কর্মকর্তা পলাতক রয়েছেন। এখনও অভিযোগ পাই নাই। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে উপজেলার লতিফপুর ইউনিয়নের গেড়াকি দক্ষিণপাড়া গ্রামে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৪৫ বৎসর। সোমবার সকালে স্থানীয়রা ওই ব্যক্তিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান। পুলিশ জানায়, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর