আলফাডাঙ্গায় গৃহবধূর আত্মহত্যা, নিহতের পরিবারের দাবী হত্যা

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় পরিকল্পিতভাবে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে।তবে এ অভিযোগ অস্বীকার করেছেন শশুর বাড়ির লোকজন।

গৃহবধূর পরিবার বলছে, তাদের মেয়ের সাথে দীর্ঘদিন ধরে শ্বশুর বাড়ির লোকজনের সাংসারিক ঝগড়া বিবাদ চলছিলো। বিয়ের পর থেকেই তাদের মেয়েকে মারধর ও শারিরীক নির্যাতন করতো তারা।তাই ওরাই তাদের মেয়েকে পরিকল্পিত ভাবে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

তবে শ্বশুরবাড়ির লোকজন এ অভিযোগ অস্বীকার করে বলছেন, তাকে তারা হত্যা করেনি।সে বিষপান করে আত্মহত্যা করেছে।এ অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এলাকাবাসী বলছেন, ওই গৃহবধূর মৃত্যু বিষপানে হয়েছে। তবে কেন ওই গৃহবধূ বিষপান করেছে তার সঠিক কোন কারণ বলতে পারেনি তারা।

প্রত্যক্ষদর্শী মিনি বেগম নামে এক নারী জানায়, ওই গৃহবধূকে বাড়ির পাশে মধুমতি নদীর পাড়ে পড়ে থাকতে দেখে।এসময় তার খারাপ অবস্থা দেখে শোরচিৎকার দেন মিনি বেগম।পরে নদীর পাশে মাঠে থাকা শাফি শেখ নামে এক ব্যক্তি এগিয়ে এসে ওই গৃহবধূকে জিজ্ঞাসা করেন কি হয়েছে তার।তখন ওই গৃহবধূ বলেন তিনি বিষ পান করেছেন।তবে এসময় তিনি বিষ পানের কারন বলেননি বলে জানায় শাফি শেখ।পরে তাদের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশিরা এসে তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

এ ঘটনায় এলাকায় এখন ধূম্রজাল সৃষ্টি হয়েছে। আসলেই কি পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে? কেউ বলছেন হত্যা, আবার কেউ বলছেন আত্মহত্যা।তবে ময়না তদন্তের পর হয়তো জানা যাবে এ ঘটনার মূল রহস্য।

সোমবার সকালে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে আলফাডাঙ্গা থানা পুলিশ।রবিবার বিকালে সংবাদ পেয়ে এ লাশ উদ্ধার করেন তারা।

জানা গেছে, ২০১৪ সালে ৬ই আগষ্ট উপজেলার টগরবন্দ ইউনিয়নের কুমুরতিয়া গ্রামের কুবাদ শেখের ছেলে স্বপন শেখ এর সাথে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা তারাইল(পূর্বপাড়া) গ্রামের কালাম ফকিরের মেয়ে রুমা বেগমের বিবাহ হয়।তাদের ১৩মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা তদন্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল মাহামুদ বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানতে চাইলে আলফাডাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, প্রাথমিক পর্যায়ে তার শরীরে বাহ্যিক কোন আঘাতের চিহ্ন আমরা দেখতে পাইনি।তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা। আর এখনও কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর