ঝিনাইদহ প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: রহমতের মাস রমজান। রমজানের সওয়াব ভাগা-ভাগি করে নিতে ঝিনাইদহ প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রমজানের ২১ তম দিনে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: জাহিদ আহম্মেদ, সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী আহসান কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সাবেক সভাপতি এম সাইফুল মাবুদ, সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জোয়ার্দ্দার, সিও সংস্থার নির্বাহী পরিচালক সামসুল আলমসহ সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন পুরাতন ডিসি কোর্ট জামে মসজিদের খতিব ক্বারী বশিরউল্যাহ।

ইফতার মাহফিল শেষে প্রধান অতিথি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই প্রেসক্লাবের অডিটরিয়ামে এসি দেওয়ার আশ্বাস প্রদাণ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর