সিঁধ কেটে ঘর থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

নেত্রকোনার বারহাট্টায় ছয় বছরের এক শিশুকে সিঁধ কেটে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার সিংধা ইউনিয়নের আলোকদিয়া-পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই শিশু বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় একটি মহিলা মাদ্রাসার শিক্ষার্থী ওই শিশু শুক্রবার রাতে তার অন্য দুই বোনের সাথে ঘুমিয়ে ছিল। একই ঘরের অন্য বিছানায় তাদের মা-বাবাও ঘুমিয়ে ছিলেন। রাত ৩টায় তারা বুঝতে পারেন তাদের ছোট মেয়ে ঘরে নেই। এসময় ঘরে সিধ কাটা দেখতে পানা তারা। পরে অনেক খোঁজাখুজির পর শিশুটিকে বাড়ির পাশের কংস নদীর তীর থেকে উদ্ধার করা হয়।

ভুক্তভোগী ওই শিশুর বাবা জানান, রবিবার থানায় মামলা করা হবে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, একটি শিশু ধর্ষিত হওয়ার কথা শোনা যাচ্ছে। খবর পেয়ে তিনি শনিবার দুপুরে ও সন্ধ্যায় দুইবার ঘটনাস্থল পরির্দশন করেছেন। অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান ও ফকরুজ্জামান জুয়েল স্যারও ঘটনাস্থলে গিয়েছিলেন। ঘরে সিঁধ কাটা রয়েছে। এখনো পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায় নাই। তবে ঘটনাটিকে আমলে নিয়ে দোষী ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর