করোনায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী মোশাররফের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন (৮৩) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার রাত সাড়ে ৮টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার মৃত্যু হয়। বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ মোশাররফ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ কে এম মোশাররফ হোসেন নানা রোগে দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। এরমধ্যে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এ কে এম মোশাররফ হোসেন।

বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজনীতিতে প্রবেশের আগে বিভিন্ন মন্ত্রণালয়ে সচিবের দায়িত্ব পালন করেন দিনি। পরে ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।

আগামীকাল রবিবার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর