স্যাভকের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধি: সুবিধাবঞ্চিত পথশিশু বিষয়ক সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন SAVC- স্যাভক ( South Asian Voice for Children) এর উদ্যোগে স্যাভক ফ্রি স্কু্লিং চান্দগাঁও- বহাদ্দারহাট শাখার এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ (১ম পর্ব) সফলভাবে সম্পন্ন।

গত ২৬ মে ২০১৯ ইং বিকাল ৩.ঘটিকায় শিশুদের মাঝে ঈদ উপহার তুলে দেন স্যাভকের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ শাহজাহান অালী চৌধুরী। এতে অারো উপস্থিত ছিলেন স্যাভকের সেন্ট্রাল কমিটির এড.শাহিদা নুর, অাবু নোমান হাফিজুল্লাহ , খাব্বাব তাকি, ইমরান হোসেন, অালীউদ্দীন অাহমদ, অর্থ সম্পাদক শারজিল বিন অানোয়ার, চট্টগ্রাম মেট্রো টিম লিডার এডভোকেট রাইসা,লামিয়া রহমান, উম্মে হাবিবা বর্ণা, এডভোকেট জিয়াউল অালম সহ স্যাভক চট্টগ্রাম মেট্রো ভলান্টিয়ার টিম।

এছাড়াও স্যাভক ১ম রমযান থেকে স্যাভক ফ্রি স্কুলিং শাখাগুলোতে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কাচা ইফতার সামগ্রী বিতরণ করে অাসছে। স্যাভকের রমযান ও ঈদ ইভেন্টসমূহ চলবে ৩০ রমযান পর্যন্ত।

স্যাভকের এই ইভেন্ট বাস্তবায়নে সামগ্রিকভাবে সহায়তা করছেন স্যাভকের সম্মানিত উপদেষ্টা মন্ডলী, শুভাকাঙ্ক্ষী ও ভোলান্টিয়ার টিম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর