শেরপুরে ১৮ মামলার আসামী মাদক সম্রাট গ্রেফতার

রাশেদুল হক, শেরপুর(বগুড়া)প্রতিনিধি বগুড়ার শেরপুর পৌর শহরের ধুনট মোড় এলাকায় গত রোববার বিকালে মাদক বিক্রির সময় থানা পুলিশ মাদ্রক সম্রাট শরিফুল ইসলাম (৪৫) কে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে প্রায় ২০ গ্রাম হেরোইন উদ্ধার করে। আটক মাদক সম্রাট
অবসরপ্রাপ্ত একজন সেনা সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, বগুড়ার সাজাহানপুর উপজেলার বৃহি গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মাদক ব্যবসায়ি শরিফুল ইসলাম শেরপুর পৌর শহরের ধুনট মোড় এলাকায় গত রোববার বিকাল পৌণে ৬ টার দিকে মাদকদ্রব্য হিরোইন বিক্রি করছিল। এ সময় শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। তার দেহ তল্লাশী করে ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

আটক শরিফুল ইসলাম ২০০১ সালে অসুস্থ্যতার কারণে সেনাবাহিনী থেকে অবসর গ্রহনের পর নিজেকে মাদক ব্যবসার সাথে জড়িয়ে ফেলেন এবং তার বিরুদ্ধে ২০০৯ সাল থেকে এ পর্যন্ত মাদ্রকদ্রব্য আইনে শেরপুর থানায় ৪টি, ধুনট থানায় ২টি, শাজাহানপুর থানায় ৭টি, বগুড়া সদর থানায় ১টি সহ বিভিন্ন থানায় মোট ১৮টি মামলা রয়েছে। এমনকি প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করেন বলে থানা পুলিশ জানান।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, গ্রেফতারকৃত মাদক স¤্রাটকে প্রচলিত আইনে মামলা দিয়ে আবারো জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর