আশাশুনিতে ৬ পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের পলাতক ৬ আসামিকে আটক করেছে। শনিবার রাতে উপজেলার বাড়ি ও স্থানীয় বাজার থেকে উক্ত আসামিদের আটক করে করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, উপজেলার লস্কারি খাজরা গ্রামের আছরোফের ছেলে আর: রাজ্জাক, খাসবাগান গ্রামের মৃত মাহমুদ মোড়লের ছেলে মোঃ সিদ্দিকুর মোড়ল, খেড়ুয়ারডাঙ্গা গ্রামের ওদুদ ফকিরের ছেলে মোঃ ফারুক হোসেন, আশাশুনিতে সদরের মৃত মনির উদ্দীন গাজির ছেলে মোঃ আকবর হোসেন, লস্কারি খাজরা গ্রামের আছরোফের ছেলে আর: রাজ্জাক গাজী ও খরিয়াটি গ্রামের মোঃ আব্দুর জব্বার মালীর ছেলে মোঃ শহীদুল মালী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শনিবার রাতে থানার এএসআই (নিঃ) কবির হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৮/১৯ ওয়ারেন্টের পলাতক আসামী আঃ রাজ্জাক গাজীকে খাজরা বাজার হতে, এএসআই (নিঃ) জাকির হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিসি-৩৭/১৭ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ সিদ্দিক মোড়লকে খাসবাগান বাজার হতে, এএসআই (নিঃ) কবির হোসেন সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-৪৬/১৯ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ ফারুক হোসেনকে খেড়ুয়ারডাঙ্গা বাজার হতে, এএসআই (নিঃ) জাকির হোসেন ননজিআর-৮৪/০৮ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ আকবর হোসেনকে তার নিজ বাড়ী হতে, এএসআই (নিঃ) কবির হোসনে সঙ্গীয় ফোর্সসহ সিআর-৮/১৯ ওয়ারেন্টের পলাতক আসামী আঃ রাজ্জাক গাজীকে তার নিজ বাড়ী হতে ও এএসআই (নিঃ) হারুনুর রশিদ সিআর-৫১৪/১৭ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ শহীদুল মালীকে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে পুলিশ। আসামীদেরকে সোমবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর