কটিয়াদীতে এবার মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

শাহরিয়া হৃদয়, কিশোরগঞ্জ থেকে: কিশোরগঞ্জের কটিয়াদীতে এবার এক মাদ্রাসা ছাত্রীকে(১৩) ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার। শনিবার রাতে কিশোরীর পিতা বাদী হয়ে উপজেলার ধুলদিয়া ইউনিয়নের পূরুড়া ছেদ্দারবাগ গ্রামের কামরুল ইসলাম (২০) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

কামরুল ইসলাম ধুলদিয়া ইউনিয়নের পূরুড়া ছেদ্দারবাগ গ্রামের হাজী রুস্তম আলীর ছেলে। ঘটনার পর কামরুল ইসলাম পলাতক রয়েছে। পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় তারাবির নামাজ পড়ার জন্য বসত বাড়ির বাথরুম থেকে অজু করে বের হওয়ার পর কামরুল ইসলাম মেয়েটির মুখে চাপ দিয়ে ধরে রান্না ঘরে নিয়ে তার মুখে কামর দিয়ে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি চিৎকার শুরু করলে কামরুল ইসলাম পালিয়ে যায়। তার মা এবং স্থানীয় কয়েকজন মহিলা তাকে উদ্ধার করে। কিশোরীর পিতা জানান, এ ঘটনায় মামলা না করতে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে কামরুল। বিচারের দাবিতে তার পিতা থানায় অভিযোগ করেছেন।রবিবার দুপুরে এ বিষয়ে গচিহাটা তদন্ত কেন্দ্রের এসআই উত্তম কুমার দাস মুটোফোনে ‘বার্তা বাজার’কে বলেন, ওই ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর