ঈশ্বরদীতে লাইসেন্স চেয়ে মিললো ফেন্সিডিল

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদী উপজেলায় মোটরসাইকেল চালকের লাইসেন্স চেক করতে গিয়ে মিললো ৪৪ বোতল ফেনসিডিল। এ সময় মোটরসাইকেল আরোহী সোহাগ হোসেন (২৫) নামে ওই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মে) দুপুরে মামলা নথিভুক্ত করে আটক মাদক বিক্রেতাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে সকালে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের লালনশাহ সেতু টোল প্লাজা এলাকায় পাকশী হাইওয়ে পুলিশের চেকপোস্ট পরিচালনা করার সময় তাকে আটক করা হয়।আটক মাদক বিক্রেতা রাজশাহীর বাঘমারা উপজেলার তাহেরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিবুল করিম জানান,রোববার (২৬ মে) সকালে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের পাকশী লালনশাহ টোল প্লাজা এলাকায় হাইওয়ে পুলিশের একটি দল চেকিং পোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনের লাইসেন্স চেক করছিলেন। এসময় কুষ্টিয়া থেকে একটি বাজার্স মোটরসাইকেলে এক আরোহীকে থামিয়ে তার গাড়ির কাগজপত্র দেখাতে বললে লাইসেন্স না দেখাতে পারায় পুলিশের সন্দেহ হয়।

এ সময় তার মোটরসাইকেল তল্লাশি করলে অভিনব কায়দায় সিট কাভারের মধ্যে রাখা ৪৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে ফেনসিডিলসহ মোটরসাইকেল জব্দ এবং তাকে আটক করা হয়।ঈশ্বরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, মাদকদ্রব্য আইনে মামলা নথিভুক্ত করে দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর