ইসলামী দাওয়াত সার্কেল মালয়েশিয়ার উদ্যোগে ইফতার-মাহফিল

আহমেদ কবির টিপু, মালয়েশিয়া প্রতিনিধিঃ রাজধানী কুয়ালালামপুরের অভিজাত এলাকা বুকিত বিন্তাং এর রেষ্টুরেন্টে মায়ামীতে ইসলামী দাওয়াত সার্কেল বুকিতবিন্তাং শাখার উদ্যোগে প্রতিবারের ন্যায় (২৬মে) রবিবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল্লাহ্ মানসুর । ডাঃ শহীদুল হকের সঞ্চালনায় হাফেজ শাকিল আহমদের কুরআন তেলওয়াতে এবং শাহ্ শরীফ আহমেদের ইসলামী সংগীতের মধ্য দিয়ে শুরু হয়ে অনুষ্ঠানে বক্তারা রমজানের গুরুত্ব এবং ফজিলত নিয়ে আলোচনা করেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী দাওয়াত সার্কেলের সাংগঠনিক সম্পাদক ইসহাক আলী এবং অর্থ সম্পাদক আব্দুল্লাহ্ আল মাছুম, সেক্রেটারি লোকমান হোসেন ঈমন,এ্যাডঃ বেলাল আহমেদ এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়জুদ্দীন।

এ সময় বক্তারা বলেন মালয়েশিয়ায় যাতে আমরা সকল প্রবাসীরা একে অপরের পাশে থেকে দেশের কল্যানে কাজ করে যেতে পারি এবং সংগঠনের কর্মকাণ্ডের মাধ্যমে মালয়েশিয়াতে যাতে মাথা উঁচু করে দাঁড়াতে পারি সেজন্য সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

পরে দেশ তথা বিশ্বের মুসলমানদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্টান শেষ করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল্লাহ্ মানসুর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর