এবার অ্যাপের মাধ্যমেই চিকিৎসা সেবা নিশ্চিত করবে ‘গেট ডক্টর’

এবার অ্যাপের মাধ্যমে রেজিস্টারকৃত চিকিৎসকদের কাছ থেকে সেবা পাওয়া যাবে দিনরাত ২৪ ঘন্টা। চিকিৎসাসেবার জন্য অসাধারণ এই অ্যাপটি তৈরী করেছে পিকার্ডো সফটওয়্যার লিমিটেড। গেট ডক্টর অ্যাপটি তারা গুগল প্লে স্টোরে প্রকাশ করেছে।

জানা যায়, এই অ্যাপটি দিয়ে যে কেউ সেখানে থাকা চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট নিয়ে ২৪ ঘন্টা ভিডিও কলের মাধ্যমে সেবা পেতে পারবে। এছারাও ডাক্তার অ্যাপের মাধ্যমে ডিজিটাল উপায়ে প্রেক্রিপসন দিতে পারবেন এবং রোগীর কাছে সেই প্রেক্রিপসন অ্যাপে সবসময় সংরক্ষিত থাকবে।

বাড়তি আকর্ষণ হিসাবে থাকছে ঘরের দড়জায় ওষুধ পৌঁছে দেওয়া সেবা। চিকিৎসকের দেয়া ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধের অর্ডার করলে সেটিও পৌঁছে দেওয়া হবে রোগীর নির্দেশিত স্থানে। এছাড়াও আরো নতুন নতুন ফিচার অ্যাপে আগামী দিনে যুক্ত করার আশা প্রকাশ করছে কোম্পানি। অদূর ভবিষ্যতে তারা এই অ্যাপটির IOS ভার্সন নিয়ে আসছে বলেও জানা গেছে।

অ্যাপটি ডাউনলোড করতে Get Doctor ফেসবুক পেইজে ভিজিট করুন অথবা গুগল প্লেস্টোর থেকে Get Doctor লিখে সার্চ করে ডাউনলোড করুন। এছাড়া নিচের লিঙ্কটি থেকেও অ্যাপটি ডাউনলোড করতে পারেনঃ

https://play.google.com/store/apps/details?id=com.picredo.hcare

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর