পাবনায় বিপুল পরিমাণ নকল ঘি সহ কারখানা জব্দ

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার সুজানগর উপজেলায় একটি কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ঘি ও কারখানা জব্দসহ ১৬ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে ভাম্যমান আদালত।

আজ রবিবার (২৬ মে ২০১৯) সকাল ৮ টার দিকে উপজেলার আহম্মদপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে সুনীল কুন্ডুর বাড়ীর নকল ঘি সহ শ্রী মিলন ঘোষ খাঁটি গাওয়া ঘি নামক কারখানা জব্দ করা হয়েছে।

নির্বাহী ম্যাজেস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান ও সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ যৌথ অভিযান পরিচালনায় এগুলো জব্দ করে।

নির্বাহী ম্যাজেস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান জানান, দৈর্ঘদিনের গপন সংবাদের ভিত্তিতে অামরা এই ঘির কারখানায় অভিযান পরিচালনা করি, অভিযানের সময় আমাদের উপস্থিতি টের পেয়ে বাড়ীর পিছন গেট দিয়ে কারখানার কর্মকর্তা কর্মচারী পালিয়ে যায়। এসময় বাড়ীর বিভিন্ন ঘরের রুম থেকে নকল ঘি, ঘি তৈরীর সরন্জামাদি ও কাঁচা মাল জব্দ করা হয়।

এসময় নকল ঘি ও ঘি তৈরীর কাঁচা মাল ধ্বংস করা হয় এবং প্রায় ১৬ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।

স্থানীয়দের মধ্যে সবুজ হোসেন নামে এক যুবক বলেন শুধু আমাদের সুজানগরেই নয়, পাবনার বিভিন্ন উপজেলায় কিছু অসাধু ব্যবসায়ীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় নকল ঘি কারখানা তৈরি করে সারাদেশে সেই ঘি বাজারজাত করে আসছে যা দেখার কেউ নেই। এগুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া দরকার

উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ বলেন এ ধরণের নকল ও ভেজাল পণ্য রোধ করার জন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে, এর সাথে যারাই জড়িত থাক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর