নবনিযুক্ত ইউজিসি চেয়ারম্যানকে শেকৃবি ভিসির অভিনন্দন

নবনিযুক্ত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে অভিনন্দন জানিয়েছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ।

উপাচার্য তাঁর অভিনন্দন বার্তায় বলেন, “একজন কৃতি শিক্ষাবিদ হিসেবে অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ বলিষ্ঠ নেতৃত্বে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় দেশের বিশ্ববিদ্যালয়গুলোর মানসম্পন্ন উচ্চশিক্ষার উন্নয়ন আরো গতিশীল ও সমৃদ্ধি ঘটবে বলে আমার গভীর বিশ্বাস। আমি আশা করি, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়কে একটি বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করতে আপনি একজন অবিভাবক হিসেবে আমাদেরকে সার্বিক সহযোগিতা, পরামর্শ এবং দিক নির্দেশনা দিবেন”

একজন শিক্ষাবিদ তথা জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্যকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ভাইস-চ্যান্সেলয় অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। উপাচার্য অধ্যাপক কাজী শহীদুল্লাহ’র সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সার্বিক মঙ্গল কামনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর