পটুয়াখালীতে ইয়াবা মামলায় লিটন খন্দকারের ১০বছর সশ্রম কারাদন্ড

মোঃ মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর স্পেশাল জজ আদালতে ৪৮৩ পিচ ইয়াবা মামলার রায়ে আসামী লিটন খন্দকার (৩৪)কে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৯ এর (ক) ধারায় দোষী সাব্যস্ত করে ১০বছর সশ্রম কারাদন্ড ও ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ বিচারক মোঃ শহিদুল্লাহ। বিজ্ঞ বিচারক একই সময় একই আইনের ১৯(১)এর ৭(ক) ধারায় লিটন খন্দকারকে অভিযুক্ত করে এক বছর সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ডিএডি মোঃ আনোয়ার হোসেন কর্মরত অবস্থায় ১৭.০২.১৬ইং তারিখ গোপন খবরের ভিত্তিতে রাত আনুমানিক সাড়ে ১০টার সময় বাউফল উপজেলার দক্ষিন মাদবপুর গ্রামের সেলিম মৃধার নির্মানাধীন টিনের ঘর থেকে ৪৮৩ পিচ ইয়াবা ও ১৪০ গ্রাম গাঁজাসহ লিটন খন্দকারকে গ্রেফতার করে। ওই রাতেই র‌্যাবের ডিএডি আনোয়ার হোসেন বাদী হয়ে আটক লিটন খন্দকারের বিরুদ্ধে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত কর্মকর্তা বাউফল থানার এসআই সাইদুল ইসলাম ৩১.০৩.১৬ইং তারিখ লিটন খন্দকারের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন। বিজ্ঞ আদালত বাদী ও তদন্ত কর্মকর্তাসহ ৯জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে আজ ২৬ মে রবিবার আসামীর অনুপস্থিতিতে উক্ত রায় প্রদান করেন। রাস্ট্র পক্ষে কে.বি.এম আরিফুল হক টিটো ও আসামী পক্ষে মোঃ জাহাঙ্গীর হোসেন মামলা পরিচালনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর