না’গঞ্জে সাংবাদিককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামের এক স্থানীয় সাংবাদিককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার রাত ৯টার দিকে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায়া এই ঘটনা ঘটে।

এই ঘটনায় তুষার নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। পাশাপাশি তুষারের ভাই ভাই তূর্যয়কে খুঁজছে পুলিশ। নিহত ইলিয়াস একই এলাকার মুজিবর রহমানের ছেলে। সে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসাবে কাজ করতো।

জানা যায়, একই এলাকার মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্যয় এলাকায় অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসা করতো। তাদের এইসব অপকর্ম পত্রিকায় প্রকাশ করে দেয় ইলিয়াস। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রবিবার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। ওই সময় হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় তুষার নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর