নামাজরত অবস্থায় বৃদ্ধা মাকে কুপিয়ে হত্যা করলেন ছেলে

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোটগ্রামে নামাজরত অবস্থায় খাইরুন্নেছা (৫৫) নামের এক বৃদ্ধা মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে মানসিক ভারসাম্যহীন ছেলে।

পুলিশ জানায়, নিহত মা(৫৫)আজ দুপুর দেড়টার দিকে জোহরের নামাজ আদায় করতেছিলেন। এমন সময় তার মানসিক ভারসাম্যহীন ছেলে আবু বকর (৩৭) পিছন দিক দিয়ে এসে কুড়াল দিয়ে এলোপাতারী কুপিয়ে হত্যা করে মা খাইরুন্নেছাকে। পরে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ঘাতক আবু বকরকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের মৃতদেহ উদ্ধার করে এবং ঘাতক আবু বকরকে আটক করে থানায় নিয়ে যায়। তবে তাৎক্ষণিক হত্যার কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি পুলিশ।

জানা গেছে ঘাতক আবু বকর বিডিআর বিদ্রোহ মামলায় জেল থেকে অব্যাহতি পাওয়ার পর থেকে মানসিক ভারসাম্য হারিয়ে নিজ বাড়িতেই অবস্থান করছিলো।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শুভরঞ্জন চাকমা জানান, ঘাতক ছেলেকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এমআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর