আয়েশাকে ঈদ উপহার দিলো সামাজিক সংগঠন আমরা সাতাশ

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের পলাশপোল তেতুলতলায় ভ্যান চালকের কন্যা আয়েশা খাতুন এসএসসি পরীক্ষায় (সদ্য পাশ করা) বিজ্ঞান বিভাগে গোল্ডেন প্লাস পেয়ে উত্তীর্ণ হয়।

তার এ সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ও দৈনিক কালের চিত্রে সংবাদ প্রকাশের পর সামাজিক সংগঠন আমরা সাতাশ সাতক্ষীরার উদ্যোগে তাকে বৃত্তি প্রদান করা হয়। আমরা সাতাশ এর পক্ষ থেকে শনিবার বিকালে পলাশপোল তেতুলতলাস্থ আয়েশার বাড়িতে উপস্থিত হয়ে তাকে ঈদ শুভেচ্ছা জানান ও ঈদ সামগ্রী ক্রয়ের জন্য তাকে দুই হাজার টাকা প্রদান করা হয়।

এসময় আয়েশার পিতা অসহায় দরিদ্র ভ্যান চালক আব্দুল কাদের ও মাতা মনোয়ারা খাতুন ও আয়েশা খাতুন আমরা সাতাশ সাতক্ষীরাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন আমরা সাতাশ সাতক্ষীরার সভাপতি শেখ ফারুজ্জামান ডেভিড, সদস্য আমিনুর রহমান কাজল, তরিকুল ইসলাম, এড. শামিমুর রেজা, সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক মেহেদীআলী সুজয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর