ব্লাড ফাউন্ডেশনের বৃদ্ধাশ্রমে ঈদ পোশাক বিতরণ

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া দাশপাড়াস্থ প্রবীণ আবাসন কেন্দ্র (বৃদ্ধাশ্রম)’র বৃদ্ধ ও বৃদ্ধাদের মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে নতুন পোশাক প্রদান করা হয়।

শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের পক্ষ থেকে বৃদ্ধাশ্রমে বসবাসরত ১২ জনের হাতে নতুন শাড়ি ও লুঙ্গি তুলে দেওয়া হয়। নতুন শাড়ি ও লুঙ্গি পেয়ে বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের মধ্যে এক ধরনের খুশির আমেজ তৈরি হয়।
এই মহৎ কাজে উপস্থিত থেকে আর্থিক সহায়তা করেছেন সাতক্ষীরা সরকারি কলেজের প্রভাষক হিউম্যানিটি ফার্স্ট এর কর্ণধার ইদ্রিস আলী এবং মানবতা প্রেমী শেখ আরিফিজুর রহমান মুন্না।

এ সময়ে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের নিবেদিত প্রাণ তরুণ রক্ত যোদ্ধারা।
বৃদ্ধাশ্রমটির তত্বাবধায়ক নজরুল ইসলাম সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের সদস্য ও সদস্যাদের পুরো বৃদ্ধাশ্রম ঘুরে ঘুরে দেখান। উল্লেখ্য,সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন বিভিন্ন সময় বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। আপনার বা আপনাদের সাহায্য পেলে ইনশাআল্লাহ নতুন কার্যক্রম শুরু করবে।

এ ছাড়াও সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এতিম ও পথ শিশুদের মধ্যে ঈদ পোশাক ও সিমাই বিতরণ অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর