রামগঞ্জে বার্ষিক ক্রিড়া ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আথাকরা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙনে বুধবার সকাল ১০ ঘটিকার সময় বার্ষিক ক্রিড়া ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সভাপতি ও ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ ভি পি মানিকের সভাপতিত্বে ও আথাকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব রোটারিয়ান সোয়ায়েব হোসেন সখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক টিপু,সাবেক অভিবাভক সভাপতি ছায়েদ আলী, রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি জনাব সোয়ায়েব হোসেন সখা ছাত্রজীবন নিয়ে স্মৃতিচারন করেন, বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নে সকলকে এগিয়ে আসার জন্য আহবান জানান। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মানোযোগী হওয়া ও অভিভাবকদের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর