ঝিনাইদহে জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল

খাইরুল ইসলাম নিরব,ঝিনাইদহ প্রতিনিধি: :ঝিনাইদহে জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রমজানের ১৯ তম দিনে ঝিনাইদহ পুলিশ লাইনস মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয় এবং হামদ নাথ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি,ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের মহিলা এমপি খালেদা খানম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাদপুর সার্কেল) মির্জা সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার্স তারেক আল মেহেদী, সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, সদর থানার ওসি মিজানুর রহমান খান, জেলা ট্রাফিক ইন্সপেক্টর সালাহউদ্দিন, ডিএসবি ওসি মীর শরীফুল হক, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, সিও সংস্থার নির্বাহী পরিচালক সামছুল আলমসহ নানা শ্রেণী পেশার মানুষ। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর