২২, জুলাই, ২০১৮, রোববার | | ৯ জ্বিলকদ ১৪৩৯

তরুণীর শ্লীলতাহানি, ভিডিও ভাইরাল

আপডেট: জুলাই ১১, ২০১৮

তরুণীর শ্লীলতাহানি, ভিডিও ভাইরাল

এক তরুণীকে শ্লীলতাহানি করছেন দুই যুবক। অপর একজন সেই ঘটনার ভিডিও করছেন। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

ভারতের বিহার রাজ্যের নালন্দা এলাকায় এই শ্লীলতাহানির ঘটনাটি ঘটেছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। তবে ঘটনাটি কবে ঘটেছে, সে বিষয়ে কিছু বলা হয়নি।

প্রতিবেদনে জানানো হয়, সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়া ১৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ঘরের মধ্যে আটকে রেখে দুই যুবক এক তরুণীর শ্লীলতাহানি করছেন। অন্য এক যুবক দাঁড়িয়ে সেই ঘটনার ভিডিও ধারণ করছেন।

পুলিশ সূত্রে জানা যায়, পরিচিত যুবক ওই তরুণীকে নিজের বাড়িতে ডাকেন। পরিচিত হওয়ায় ইতস্তত না করেই ওই যুবকের সঙ্গে দেখা করতে যান তরুণী। কিন্তু ওই যুবকের ঘরে আগে থেকেই আরও দুই যুবক অবস্থান করছিলেন। পরে তরুণী ঘরে ঢোকামাত্র দরজা বন্ধ করে যুবকরা শ্লীলতাহানি করেন। এটি আবার ভিডিও করেন আরেকজন।

এই ভিডিও দেখিয়ে তরুণীকে শারীরিক সম্পর্কের জন্য চাপ দেন যুবকরা। তা না হলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন তারা। এতেই শেষ নয়; ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়েও দেন তারা।

এ ঘটনায় নন্দন কুমার, পবন কুমার ও রাজারাম নামের তিন যুবকের বিরুদ্ধে মামলা করে ওই তরুণীর পরিবার। এর মধ্যে নন্দন কুমারকে গ্রেফতার করেছে পুলিশ।