সেক্রেটারি মেহেদীর মৃত্যুতে সাতক্ষীরার বিভিন্ন সংগঠনের শোক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের কদমতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক, কদমতলা একতা সংঘের উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মেহেদী হাসানের মৃত্যুতে সাতক্ষীরার সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক, বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও মরহুমের পরিবারের প্রতি যাহারা সমবেদনা প্রকাশ করেছেন তাঁরা হলেন, সাতক্ষীরা জেলা সংবাদিক ফোরাম (রেজি: নং ৫৮৩/০৪) এর সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক পত্রদূত), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (সাপ্তাহিক দখিনার দূত), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও দৈনিক পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন, দৈনিক পত্রদূত), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ) মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, সিপি টি ভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ। এ ছাড়া নলকুড়া নাট্যগোষ্ঠির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শেখ আমিনুর হোসেন, নলকুড়া মিউজিক্যাল একাডেমির পরিচালক মো. আব্দুল মতিন, নলকুড়া তরুন সংঘের সভাপতি সাংবাদিক শেখ আমিনুর হোসেন, সাধারণ সম্পাদক মীর কাইয়ুম আলী পিন্টু, বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আলহাজ্ব মো. নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, কদমতলা বাজার কমিটি’র সভাপতি মো. আব্দুল মান্নান, কদমতলা একতা সংঘের সভাপতি শেখ সদরুল হাসান, সাধারণ সম্পাদক শেখ শাহাজাহান আলী, ১৩নং লাবসা ইউনিয়ন আওয়ামী লীগ’র সভাপতি এড. মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা এড. তামিম আহম্মেদ সোহাগ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব লিমু, ১৩নং লাবসা ইউপি সদস্য ও সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বাবু, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ১৩নং লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিজভী আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মোঃ মেহেদী হাসান শুক্রবার রাত ৮টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি স্ত্রী ও ১০ বছরের এক পুত্র সহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর