আশুলিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে তিন ট্রাক আম ধ্বংস

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় ভ্রাম্যমান আদালত বিভিন্ন ফলের আড়তে অভিযান চালিয়ে কেমিক্যালযুক্ত তিন ট্রাক আম ধ্বংস করেছে। শনিবার (২৫ মে) দুপুরে আশুলিয়ার বাইপাইলে আজিজ সুপার মার্কেট ও নুর মোহাম্মদ খান মার্কেটে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজোয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের পরিচালিত অভিযানে প্রায় ৪০ মণ আম ধ্বংস করা হয়। তবে অভিযান চলাকালে আমের মালিক বা কোন আড়তদারকে খুঁজে পাওয়া যায়নি।

এব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজোয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, “কৃষি কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ধারনা পেয়েছি কোন কোন আম এখন বাজারে আসতে পারে বা সামনে কোন আম আসবে। কিন্তু বাজারে অভিযান চালিয়ে যে আমগুলো বাজারে পেয়েছি, তা এখনি আসার কথা নয় বিধায় সেগুলো কেমিক্যাল দিয়ে পাকানো হয়েছে যা মানব দেহের জন্য খুবই ক্ষতিকারক। এই আম বাইরে দেখতে পাকা হলেও ভিতরে কাঁচা। এরকম প্রায় ৪০ মণ আম ধ্বংস কিরা হয়েছে।

এই ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানান এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর