তিতাসে ইফতার মাহফিলে উপজেলা শাখার ইসলামী আন্দোলনের আহবায়ক কমিটি গঠন

মোঃ আসলাম, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের তিতাস উপজেলা শাখার উদ্যোগে আজ শুক্রবার বিকালে উপজেলা শাখার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের তিতাস উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের তিতাস উপজেলা শাখার সভাপতি ডাঃ আঃ হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা পশ্চিম জেলা মুজাহিদ কমিটির সদর হাজী মোবারক হোসেন।আমন্ত্রিত অতিথি তিতাস উপজেলা মুজাহিদ কমিটির সদর হাজী শিরু মিয়া বেপারী।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা পশ্চিম জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহ-সভাপতি মাওলানা তাজুল ইসলাম,মাওলানা বশির আহম্মেদ,সেক্রেটারী আবুল হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম,সহ-প্রচার সম্পাদক মোঃ আবুল হোসেন,সহ-অর্থ সম্পাদক মোঃ নুরুল ইসলাম,দপ্তর সম্পাদক মাওলানা জিয়াউর রহমান,সহ-দপ্তর সম্পাদক আব্দুল করিম,কুমিল্লা পশ্চিম জেলা ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সভাপতি আঃ মান্নান প্রমূখ। অনুষ্ঠানে সকল অতিথিদের সর্বসম্মতিক্রমে ডাঃ আঃ হান্নানকে সভাপতি,মাওলানা জিয়াউর রহমানকে সহ-সভাপতি,মাওলানা আঃ কাদের আশরাফীকে সেক্রেটারী ও মুফতি মোঃ সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৪ জনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক সপ্তাহের মধ্যে ২৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করে জেলা নের্তৃবৃন্দর কাছে জমা দিতে বলা হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর