কলেজছাত্রীকে ধর্ষণ, রাসিক কর্মচারী গ্রেফতার

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রাজশাহী সিটি করপোরেশনের অফিস সহকারী ও কম্পিউটার মুদ্রাক্ষরিক তাজ মুরাদ লিটনকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে গতকাল রবিবার (৪ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গত শনিবার (৩ অক্টোবর) দিনগত রাতে মহানগরীর মতিহার থানায় ওই কলেজ শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে এ মামলা করেন।

গ্রেফতারকৃত তাজ মুরাদ লিটন (৩০) সিটি করপোরেশনের প্রকৌশল বিভাগে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত। তিনি নগরীর তালাইমারী বাদুড়তলা এলাকার মোশারফ হোসেনের ছেলে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী রাজশাহী কলেজের স্নাতকের শিক্ষার্থী।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, ধর্ষণের শিকার কলেজছাত্রী ১ বছর আগে সিটি করপোরেশনে বিশেষ কাজের জন্য যায়। সেখানে লিটনের সঙ্গে তার পরিচয় হয়। সেই থেকে লিটনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে লিটন একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। সর্বশেষ গত শনিবার ওই শিক্ষার্থীর বড় বোনের বাসায় বিয়ের কথাবার্তা বলার জন্য যান লিটন। এসময় ওই শিক্ষার্থীর বোন আপ্যায়নের খাবার কিনতে দোকানে যান। ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে লাগানো। ওই সময় তিনি প্রতিবেশীদের ডেকে তাদের আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। খবর পেয়ে তাকে হেফাজতে নেয় পুলিশ।

ওসি আরও জানান, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ওই ছাত্রীর বোনের মামলায় গ্রেফতার লিটনকে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ওই ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর