নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আরও একজন আটক

নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে বাবার বাড়িতে ধর্ষণচেষ্টা তারপর বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় আব্দুর রহমান নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে দুইজনকে আটক করলো পুলিশ।

এর আগে আব্দুর রহীম (২৭) নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতেই আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। আব্দুর রহীম একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভয়ে পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগী পরিবার এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করতে পারেনি।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন উর রশীদ জানান, পুলিশ এখন ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তবে ওই গৃহবধূকে তার বসত ঘরে পাওয়া যায়নি। ভুক্তভোগীকে পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

ভিডিও…

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার- ২

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার- ২বিস্তারিত জানতে ক্লিক করুনhttp://bartabazar.com/archives/220045

Gepostet von Barta Bazar am Sonntag, 4. Oktober 2020

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর