নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে নগ্ন করে ভিডিও ভাইরাল

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে তার বাবার বাড়িতে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে বিবস্ত্র করে নির্যাতন করেছে একদল বখাটে যুবক। তারপর তাকে মারধর করে জোরপূর্বক নগ্ন করে সেই ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয় তারা। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আটকক্কৃত ব্যক্তির নাম আব্দুর রহীম (২৭)। তিনি একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

জানা যায়, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভয়ে পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগী পরিবার এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করতে পারেনি।

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নোয়াখালীতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

Gepostet von Barta Bazar am Sonntag, 4. Oktober 2020

আজ (রোববার) ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়। তারপর টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার ওসি মো. হারুন উর রশীদ জানান, পুলিশ এখন ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে এখন জিজ্ঞাসাবাদ চলছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর