পূর্ব শত্রুতার জেরে সিরাজদিখানে ইউপি সদস্যের উপর হামলা

মিজানুর রহমান, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখান উপজেলা বালুচর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার ও অত্র ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতালেব মাদবরের (৫৫) উপর সন্ত্রাসী হামলা হয়েছে।বৃহস্পতিবার রাত ৯ ঘটিকায় সিএনজি করে আব্দুল্লাহপুর যাওয়ার সময় রাজ হালটের রাস্তায় পূর্বপরিকল্পিত ভাবে সিএনজি আটকিয়ে নবধারা হাউজিং এর অফিসে নিয়ে গিয়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করে প্রায় মৃত অবস্থায় তাকে ফেলে রেখে যায়। পরে সিএনজি ড্রাইভার তাকে গুরুতর অবস্থায় কেরানীগঞ্জ আব্দুল্লাহপুর স্বদেশ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে ভর্তি রাখেনি পরে তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে ভর্তি করা হয় বলে জানিয়েছেন স্থানীয় জনগণ ও আত্মীয়রা। এ ঘটনায় ইউপি সদস্যের স্ত্রী বাদী হয়ে সিরাজদিখান থানায় মামলা করেছেন।

ইউপি সদস্য মোতালেব মাদবরের ভাগিনা মোঃ মালেক বাদবরের বড় ছেলে মোঃ আনোয়ার হোসেন জানান,রাত ৯ টার দিকে মোতালেব মেম্বার আব্দুল্লাহ পুর যাচ্ছিলো,মৃত মূসা মাদবরের ছেলে আলী ইসলাম (৩৮)ও জজ মিয়া মাদবরে ছেলে নেকবর আলী (৩৭) এর নেতৃত্বে আলমগীর, ইব্রাহীম, ছালে আহমেদ সহ ১৫/১৬ জনের একটা সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিত ভাবে রাস্তায় সিএনজি আটকিয়ে নবধারা হাউজিং এর অফিসে নিয়ে তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা চালায়।

জানাযায়, মৃত মুসা মাদবরের ছেলেদের সাথে ইউপি সদস্য মোতালেব মেম্বারের জমি সংক্রান্ত হাউজিং নিয়ে পূর্ব শত্রুতা রয়েছে, এর আগেও দুই গ্রুপের মাঝে লাঠিসোঁটা টেঁটা রাম দা নিয়ে মারামারি হয়েছে। টেঁটাযুদ্ধে আহত হয়ে অনেকে হাসপাতালেও ছিলো, থানা পুলিশ হামলা মামলা বিচার শালিস ও হয়েছিলো সেই শত্রুতার জেরেই এইবারের এই পরিকল্পিত হামলা বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী আরো জানান, অবৈধ ভাবে ফসলি জমির উপর গড়ে তুলা নবধারা হাউজিং প্রকল্পটির ভাইস চেয়ারম্যান আলী ইসলাম সহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসীদের ধান্দার জায়গা এই হাউজিং প্রকল্প এ হাউজিং এ অনেক অপকর্মই সংগঠিত হয় প্রতিদিন, এখানে শুধু এই ঘটনা নয় এর আগেও অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্মদিয়েছেন হাউজিং এর সাথে জড়িতরা।হাউজিং প্রকল্পটির ভিতরে নিয়ে ইউপি সদস্যকে মেরে ফেলার ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রকল্পের এমডি মোঃ শাহজাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিলের মাঝখানে হাউজিং এর অফিস রাতে কে কি করে আমি কি করবো।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ ফরিদ উদ্দিন জানান, ইউপি সদস্য মোতালেব মাদবর গুরুতর আহত অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন আছে, থানায় তার স্ত্রী বাদী হয়ে মামলা করেছে। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর