আশাশুনিতে ১ মাদক ব্যবসায়ীসহ ৫ পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে ১ মাদক ব্যবসায়ীসহ ৫ ওয়ারেন্ট ভূক্ত পলাতক আসামিকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ ৯ টি ছোট বড় গাঁজা গাছ উদ্ধার করে। আটককৃতরা হচ্ছে, ৯টি গাঁজা গাছসহ উপজেলার মধ্যম বড়দল গ্রামের মৃত রঞ্জন মন্ডলের ছেলে সত্যজিৎ কুমার মন্ডল ওরফে সাহেব (৩২), পাঃ জাঃ-৫/১৫ সাজাপ্রাপ্ত ওয়ারেন্টের আসামি বসুখালী গ্রামের মোঃ ফজলু গাজীর ছেলে মোঃ আরিফ বিল্লাহ, সিআর-৩৭৮/১৮ ওয়ারেন্টের আসামি বল্লভপুর গ্রামের আতিয়ার গাজী ছেলে মোঃ আসাদুল গাজী, সিআর-১৫৮/১৬ ওয়ারেন্টের আসামি কাপসন্ডা গ্রামের মৃত জোনাব গাজীর ছেলে নওয়াব আলী গাজী, জিআর-২৮০/১৫ ওয়ারেন্টের আসামি মাদারবাড়িয়া গ্রামের মোঃ নিজাম উদ্দীন সরদারের ছেলে মোঃ আব্দুল হামিদ সরদার, ননজিআর-৭৫/১২ ওয়ারেন্টের আসামী কোদনদা গ্রামের মৃত মোহর আলী গাজীর ছেলে মোঃ মফিজুল গাজী, আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার রাতে থানার এএসআই (নিঃ) মাহাবুব হাসান সঙ্গীয় অফিসার এসআই (নিঃ) মল্লিক মনিরুজ্জামান এর সহায়তায় সত্যজিৎ কুমার মন্ডল ওরফে সাহেবকে গ্রেফতার করে এ সময় তার নিজ বসত বাড়ীর দক্ষিন পার্শ্বে জমি হইতে ০৯ টি ছোট বড় গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ। এ ছাড়া বাকি ৫ জন ওয়ারেন্টের পলাতক আসামিকে উপজেলা বিভিন্ন হাটবাজারসহ তাদের বাড়ি থেকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর