মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ইকবাল হোসেন জীবন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাই উপজেলার হিঙ্গুলীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম সোহাগ চৌধুরী (২১)। বৃহস্পতিবার (২৩ মে) দিবাগত রাত ৯টায় এই দূর্ঘটনা ঘটে। সোহাগ ১ নম্বর করেরহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সরকারতালুক গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র। তিন ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়।

জানা গেছে, বারইয়ারহাট থেকে মোটরসাইকেলযোগে করেরহাট ফেরার সময় হিঙ্গুলী এলাকায় মালবাহী একটি ট্রাক সোহাগের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ৩ আরোহীর মধ্যে সোহাগ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এছাড়াও অপর ২ আরোহী আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, সব কিছু ঠিকঠাক থাকলে ঈদের পরে কুয়েত যাওয়ার কথা ছিলো সোহাগের। কিন্তু বিধিবাম সড়ক দূর্ঘটনার শিকার হয়ে না ফেরার দেশে চলে গেলেন সোহাগ। কুয়েত যাওয়ার স্বপ্ন স্বপ্নই রয়ে গেলো।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান এই বিষয়ে তিনি অবগত না। তবে তিনি খোজখবর নিয়ে দেখছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর