টেকনাফে ৬টি অস্ত্র ও বিপুল পরিমান গুলিসহ ৪ ডাকাত আটক

কক্সবাজারের টেকনাফে কুখ্যাত ডাকাতবাহিনী’র চার সদস্যসহ ৬টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার ও দুই ডজনের অধিক গোলাবারুদ উদ্ধার করেছে টেকনাফ দুই বিজিবি।

শুক্রবার (২অক্টোবর) রাত ৮টার দিকে হ্নীলা ইউনিয়নের উলুচামারী কোনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে স্বশস্ত্র ডাকাত দলটিকে আটক করা হয়।

আটককৃতরা হলো, হ্নীলা এলাকার মৃত আমির হোসেনের ছেলে নূরুল আমিন (৩২), মৃত মোঃ শফির ছেলে আনোয়ার (২১), মৃত মুজাফফর আহমদের ছেলে নজির আহমদ (৫০), মৃত রুহুল আমিনের ছেলে জাফর আলম (৪২)। এরা প্রত্যেকে সক্রিয় ডাকাত দলের সদস্য বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

তিনি জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামারী কোনাপাড়া এলাকায় একটি ডাকাত দলের অবস্থানের তথ্য পেয়ে বিজিবি জওয়ানরা অভিযান চালায়। এস্ময় নূরুল আমিন ডাকাতের বাড়ি হতে ৪ ডাকাতকে আটক করা হলেও আরো ৫/৬ জন ডাকাত পালিয়ে যায়। পরে বাড়তির বিভিন্ন আসবাপত্রে লুকানো অবস্থায় ৬টি দেশীয় বন্দুক, ১০ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খালিখোসা, ৪ রাউন্ড রাইফেল এ্যামুনেশন, ৪ রাউন্ড এলএমজি এ্যামুনেশন, ৪ রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার, ১টি পুলিশ বেল্ট ও ১টি ফোন সেট জব্দ করা হয়।

আটককৃতদের আইনী প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর