কুড়িগ্রামে ছিনতাই’র স্বীকার বিকাশ ব্যবসায়ী

সুজন মোহন্ত, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা শহরের আদর্শ পৌরবাজার সংলগ্ন ফনি সাহার তেল পাম্প থেকে বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ছিনতাই হয়েছে।গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় এ ঘটনা ঘটে।

কুড়িগ্রাম আদর্শ পৌরবাজারের বিকাশ ব্যবসায়ী আজিজুর রহমান ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে ফণি সাহার পাম্পে মটর সাইকেলে তেল নিতে আসে। তেলের মুল্য পরিশোধ করার সময় সে পকেট থেকে টাকা বের করে। এ সময় তার পাশে থাকা তিন তরুণ তার উপর হামলে পড়ে ৫০ হাজার টাকা ছিনতাই করে মটর সাইকেল যোগে পালিয়ে যায়।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য- ছিনতাইয়ের শিকার বিকাশ ব্যবসায়ী আজিজুর রহমান ঠিকাদার বগি আমিনের মেয়ে জামাই।

এ খবর পেয়ে কুড়িগ্রাম সদর থানার এসআই আব্দুল কাইয়ুম এবং এএসআই রঞ্ছু ঘটনাস্থলে ছুটে আসেন।
এ ঘটনায় আদর্শ পৌরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাজু রানা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন।

ঘটনাস্থলে আসা এসআই কাইয়ুম ও এএসআই রঞ্জু বলেন- পাম্পের পাশে ইয়ামাহা মটর সাইকেল শো রুমে লাগানো সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ঘটনাটি ধারণ হয়েছে। সিসি ক্যামেরার ছবি দেখে ছিনতাইকারীকে আটক সহ খোয়া যাওয়া টাকা উদ্ধার করার চেষ্টা করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর