ধান সংগ্রহে বাধা দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

এম এ মালেক,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ধান সংগ্রহে সরকারী কাজে বাধা প্রদান,ভয়ভীতি প্রদর্শন ও অশ্লালীন আচরণের অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজাকে প্রধান আসামী করে তাকে সহ ৩২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস,এম সাইফুর রহমান।

বুধবার রাতে তিনি নিজে বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন মামলা নং-২০। বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এদিকে, বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সেখানে বেলকুচির ঘটনাটি আলোচনায় উঠে আসে। সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে উপজেলা অফিসে এসে আমার সাথে আশ্লালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও। এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবী করেন। সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতিকারী। তাদের কোন দল নেই।

প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে জানতে সাজ্জাদুল হক রেজার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া যাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস.এম সাইফুর রহমান মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেন এবং বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলেও জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর