ডিসি অফিস সামনে কৃষক সমিতির অবস্থান কর্মসূচী পালিত

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি : সরাসরি খোদ কৃষকদের কাছ থেকে ১,০৪০ টাকা মন দরে ধান ক্রয়ে প্রতি ইউনিয়নে সরকারীভাবে ক্রয় কেন্দ্র চালু ও মুনাফালোভী রাইস মিল মালিক ও ধান-চাল ক্রয় সিন্ডিকেটের প্রতারনা ও শোষন প্রতিরোধসহ চার দফা দাবীতে বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসূচী ও স্মারক লিপি পেশ কর্মসূচী পালন করেছে জেলা কৃষক সমিতি।

আজ ২৩ মে বৃহষ্পতিবার সকাল ১০টায় কলেজ রোডস্থ জেলা কমিউনিস্ট পার্টির কার্যালয় হতে বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের গেটের সামনে অবস্থান কর্মসূচী পালন করে। এ সময় বক্তব্য রাখেন জেলা কৃষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আঃ আজিজ দুয়ারী, সাধারন সম্পাদক কমরেড মোতালেব মোল্লা, সদস্য জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি কমরেড শাহাবুদ্দিন আহমেদ, সদস্য জেলা সিপিবি’র সাধারন সম্পাদক সমির কুমার কর্মকার, সদস্য কাজী মনিরুজ্জামান কায়ুম, সুভাষ চন্দ্র নাগ, খলিলুর রহমান প্রমুখ।

অবস্থান কর্মসূচী শেষে জেলা কৃষক সমিতির নেতা-কর্মীরা জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর হাতে উক্ত দাবী সম্বলিত একটি স্মারক লিপি পেশ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর