পাবনায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল কলেজ ছাত্রীর

রাকিবুল হাসান,পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলায় ট্রাক- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে পিয়া (২৫) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তার বাবা আশরাফুল আহত হয়েছেন।

অাজ বৃহস্পতিবার (২৩ মে ২০১৯) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত পিয়া ওই ইউনিয়নের আজ্জলতলা গ্রামের আশরাফুলের মেয়ে। তিনি পাবনা এডওয়ার্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

নিহতের বাবা আশরাফুলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে আশরাফুল ও তার মেয়ে পিয়া মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা বাঁশেরবাদা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিয়া নিহত হন আর আশরাফুল আহত হন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর