দেশের প্রথম নিবন্ধিত নিউজ পোর্টাল বার্তাবাজার, নিবন্ধন নং-০০০১

দেশের প্রথম নিবন্ধনকৃত অনলাইন নিউজ পোর্টাল হিসাবে স্বীকৃতি পেয়েছে বার্তাবাজার ডট কম। আজ (বুধবার) তথ্য অধিদপ্তরে নির্ধারিত ফি জমা দিয়ে দেশের জনপ্রিয় এই নিউজ পোর্টালটি তাদের নিবন্ধন নাম্বার সংগ্রহ করে। যার নং-০০০১।

এর আগে গত ৩০ জুলাই রাতে ৪৪টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য চূড়ান্ত মনোনয়ন দিয়ে তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়।

ওইদিন রাত সাড়ে ১২টার পর সেই তালিকা থেকে দৈনিক সংবাদপত্রের অনলাইন সংস্করণগুলোর নাম বাদ দিয়ে ৩৪টি অনলাইন নিউজ পোর্টালের নতুন তালিকা প্রকাশ করা হয়।

নিবন্ধন প্রাপ্তির বিষয়ে বার্তাবাজারের সম্পাদক ও প্রকাশক নাসির উদ্দিন পাটোয়ারি জানান, সকল পাঠকদের ভালবাসায় ও সহযোগীতায় বার্তাবাজারের এই পথচলা। আজ বার্তাবাজার যে নিবন্ধন পেয়েছে তা সকল পাঠকদের কারণেই সম্ভব হয়েছে।

ছবি-বার্তাবাজার

বার্তাবাজারের নিবন্ধন প্রাপ্তিতে শুভেচ্ছা জানিয়ে তরঙ্গ নিউজের প্রকাশক ও সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ বাবু জানান, দেশের অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন প্রাপ্তি মানে নতুন এক মাইল ফলকের সূচনা। আর বার্তাবাজার প্রথম নিবন্ধন পাওয়ায় অনলাইন সংবাদে নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট যাত্রা শুরু করে বার্তাবাজার। পরবর্তীতে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে শুরু করে ভিডিও সংবাদ কার্যক্রম। ফেসবুক পেজ ও গ্রুপ মিলিয়ে বর্তমানে ৬৯ লাখ ফ্যান রয়েছে বার্তাবাজারের।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর