সুজানগরে বনিক সমিতির অর্থ আত্মসাতের ঘটনায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০ (ভিডিওসহ)

পাবনা সুজানগর উপজেলার আহম্মেপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকায় বাজার বনিক সমিতির অর্থ আত্মসাতের ঘটনায় দ্ইু পক্ষের মধ্যে সংঘর্ষে কম পক্ষে ২০জন আহত হয়েছে। এই ঘটনায় উভয় পক্ষের ৯ জন গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেলে চর গোবন্দিপুর বাজারের বাজার বনিক সমিতির সভাপতি আশকার প্রামানিক বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ তুলে সমিতির সাধারন সদস্যরা বাজারে একত্রিত হয়। এসময় সমিতির সভাপতি গ্রুপের সদস্য দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাজারে উপস্থিত সাধারন সদস্যদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন সমিতির সাধারন সদস্যরা।

তারা বলেন, দীর্ঘদিন ধরে বাজার বনিক সমিতির সভাপতি আশকার প্রামানিক সমিতির থেকে প্রায় ২১ লক্ষ টাকা নিয়ম বহির্ভূত ভাবে তুলে নিয়েছে বলে অভিযোগ করেন তারা। এসময় সাধারন সদস্যরা হিসাব চাইলে সময় ক্ষেপন করে সভাপতি।

আজ সমিতির সাধারন সদস্যরা একত্রিত হয়ে সমিতির অফিসে গেলে সভাপতির সন্ত্রাসী বাহিনী সভাপতির নির্দেশে তাদের উপর হামলা চালায়। এই ঘটনায় চর গোবিন্দুপর এলাকার বাজার সমিতির সদস্য মোঃ মনছুর আলম(৪০), মোঃ ফয়সাল আহম্মেদ(৩০), আলাউদ্দিন প্রামানিক ও মোঃ স্বপন প্রামানিকসহ ৯ জন গুরুত্বর আহত হয়। পরে ঘটনা স্থলে পুলিশ গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এই ঘটনায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে পাবনা আমিনপুর থানা তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ খাইরুল ইসলাম বলেন, বাজার সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক গ্রুপের মধ্যে সমিতির অর্থ নিয়ে দন্দ ছিলো।

সমিতির সাধারন সদস্যরা সভাপতির অনুমতি ছাড়া সভা আহবান করলে উভয় পক্ষের মধ্যে সংষর্ষের ঘটনা ঘটেছে। খবর পাওয়া মাত্রই আমি নিজে ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছি। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। উভয় পক্ষের বেশ কয়েক জন আহত হয়েছে। বিষয়টি নিয়ে আমরা তদন্ত চলছে। লিখিত অভিযোগের পরে ঘটনার সাথে সম্পৃক্তদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বনিক সমিতির টাকা আত্মসাৎ: দুই পক্ষের সংঘর্ষে আহত- ২০

বনিক সমিতির টাকা আত্মসাৎ: দুই পক্ষের সংঘর্ষে আহত- ২০

Gepostet von Barta Bazar am Mittwoch, 30. September 2020

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর