পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান লাল’র করোনা পজিটিভ

পাবনা জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান এবং পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল এর করোনা পজিটিভ।

গত সোমবার তিনি পাবনায় গুরুতর অসুস্থ হলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয় এবং ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হলে তার কারোনা পজিটিভ সনাক্ত হয়।

পারিবারিক সুত্র জানায়, রেজাউল রহিম লাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন উপলক্ষ্যে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত আনন্দ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান চলাকালিন তিনি অসুস্থবোধ করেন।

পরে অনুষ্ঠান শেষে তিনি বাসায় ফিরে গেলে আরো বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে বিকাল সাড়ে ৪টার দিকে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয় এবং ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে বর্ষিয়ান এই রাজনীতিকের করোনা সনাক্ত হওয়ার খবরে পাবনায় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে উদ্বেগ দেখা দেয়। তাঁর আশু রোগ মুক্তির জন্য তার পরিবারের পক্ষ থেকে এবং জেলা পরিষদের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোওয়া কামনা করা হয়েছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর