কুমিল্লায় প্রতিবন্ধী তরুণী ধর্ষণ, ৪০ হাজার টাকায় ধামাচাপা দেওয়ার অভিযোগ

কুমিল্লার বরুড়ায় এক প্রতিবন্ধী তরুণী (১৭) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার শীলমুড়ি দক্ষিণ ইউনিয়নের লগ্নসার গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনা ৪০ হাজার টাকার বিনিময়ে ধামাচাপা দিতে ভুক্তভোগীর বাবার কাছ থেকে খালি স্ট্যাম্পে সাক্ষর নেওয়ার ঘটনাও ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার আবদুল কাদেরের ছেলে ইমাম হোসেন প্রতিবন্ধী ওই তরুণীকে তার বাড়িতে ঢুকে ধর্ষণ করে। সর্বশেষ গত শনিবার একই অপকর্ম করার সময় ভুক্তভোগীর বাবা ইমাম হোসেনকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

এ বিষয়ে ওই তরুণীর বাবা জানান, ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দিতে গত রোববার রাতে ওই এলাকার কয়েকজন আমার বাড়িতে আসে। এরপর ঘটনাটি মিটমাটের জন্য তারা সালিশ বসায়। এ সময় তারা আমাকে চল্লিশ হাজার টাকা দেবে বলে আমার কাছ থেকে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।আমি ভয়ে কোনো কথা না বলে সাক্ষর দিয়েছি। কিন্তু তারা আমাকে কোন টাকা দেয়নি। শুনেছি তারা ধর্ষক ইমাম হোসেনের কাছ থেকে মিটমাটের নামে ২ লাখ টাকা নিয়েছে।

বরুড়া থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার জানান, সোমবার রাতে ইমাম হোসেন নামে একজনকে আসামি করে ধর্ষিতা তরুণীর বাবা থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কয়েকজন ব্যক্তি সালিশের মাধ্যমে টাকা দিবে বলে খালি স্ট্যাম্পে তরুণীর বাবার কাছ থেকে স্বাক্ষর আদায় করেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর