মুন্সীগঞ্জে জাতীয় কন্যা সন্তান দিবস পালিত

“আমরা সবাই সোচ্চার বিশ্ব হবে সমতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জে জাতীয় কন্যা সন্তান দিবস-২০২০ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষ্যে আলোচনা সভা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম ও প্রশাসন মো. মাহফুজ আফজাল।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাঁন মো. নাজমুস শোয়েব। এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলেয়া ফেরদৌসী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এড. শামছুন নাহার শিল্পী, পৌর কাউন্সিলর নার্গিস আক্তার প্রমুখ। এসময় আমরা সবাই সোচ্চার বিশ্ব হবে সমতার এই প্রতিপাদ্যের গুরুতারোপ করা হয়।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর