ফরিদপুরে সাড়ে তিন কেজি গাজাসহ আটক ৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পৌরসভার রায়পুর গ্রাম থেকে সাড়ে তিন কেজি গাজাসহ চার জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় এসআই মো.সাইফুদ্দীন আহমেদ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নম্বর ২৪।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রায়পুর গ্রামের বাসিন্দা নিয়মিত মাদক ব্যবসায়ী রশিদ মিয়ার বসত ঘরের ভিতর থেকে সাড়ে তিন কেজি গাজা উদ্ধার করেন। গাজা বিক্রির নগদ ৭ হাজার টাকা জব্দ করা হয়। এসময় রশিদ মিয়া (৫৬), জাহিদ হোসেন (৩০), হান্নান (২৯) ও নাসিরা বেগমকে (২২) আটক করা করেন।

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে রায়পুর গ্রামের রশিদ মিয়ার বসত ঘর থেকে সাড়ে তিন কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করা হয়। রশিদ একজন নিয়মিত মাদক ব্যবসায়ী। তার নামে বোয়ালমারী থানায় ৭টি মাদক মামলা রয়েছে। আসামিদের বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর