চট্টগ্রামে ডিবির পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৫

চট্টগ্রামে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ এর পৃথক দুটি অভিযানে মোট ৬০৮০ পিস ইয়াবাসহ চার যুবক ও এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা সোয়া ১টায় নগরীর ফিরিঙ্গি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০০০ পিস ইয়াবাসহ ৪ জন এবং এর আগে বেলা সোয়া ১২ টার দিকে বায়েজীদ বোস্তামী থানাধীন আরেফিন নগর বিশ্ব-কবরস্থান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২০৮০ পিস ইয়াবা সহ এক নারীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর) বিভাগের পুলিশ পরিদর্শক হাসান ইমাম জানান, মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব আসিফ মহিউদ্দীন এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক হাসান ইমাম এর নেতৃত্বে ০৪ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা সোয়া ১টায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪০০০ পিস ইয়াবা সহ মোঃ আলম (৪১), মোঃ জুবায়ের (৩২), মোঃ জুবায়ের (২০) ও মোঃ জামাল হোসেন (৩০) কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ৪ ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। একই দিন বেলা সোয়া বারোটায় চট্টগ্রামের বায়েজীদ বোস্তামী থানাধীন আরেফিন নগর বিশ্ব-কবরস্থান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২০৮০ পিস ইয়াবা সহ মাহমুদা আক্তার প্রকাশ মনিকা (৩০) কে গ্রেফতার করেন।

গ্রেফতার মাহমুদা আক্তারের বিরুদ্ধে বায়েজীদ বোস্তামী থানাধীন থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান হাসান ইমাম।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর