‘এই সরকারের সময় কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই’- ত্রাণ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত শক্তিশালী হাত দিয়ে দেশে জঙ্গিবাদ দমন করেছে, তাই এই সরকারের সময় কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের মাসিক আইন শৃক্সখলা কমিটির সাধারণ সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, সাভারে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডের পরে সাভারে হত্যা সন্ত্রাস বন্ধে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে আজ। আগামী সাত দিনের মধ্যে মহল্লা মহল্লায় পূণার্ঙ্গ কমিটি ঘোষনা করা হবে এবং সেই কমিটির কর্মকর্তারা মহল্লায় টহল দিবে যাতে সাভারে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটতে পারে।

তিনি আরও বলেন, সমাজে সব ধরণের মানুষের সুযোগ সমান করে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাভারে এবার উপজেলা আওয়ামী লীগের ৭১তম বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটিতে আশুলিয়ার খেজুর বাগানের বাসিন্দা তৃতীয় লিঙ্গের ব্যক্তি মিষ্টি চৌধুরীকে সহ-দপ্তর সম্পাদক করা হয়েছে।

সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের চাঁদাবাজির মামলায় আটকের বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার হয়েছে, তদন্ত ছাড়া এবিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না।

এদিকে, তৃণমুল পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করার লক্ষে সাভার উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় যুবলীগের নেতাকর্মীদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

মাসিক আইন শৃক্সখলা কমিটির সাধারণ সভায় এসময় উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নিপা, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা প্রমুখ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর